মঙ্গলবার১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে ধর্ষণের পর হত্যার দায়ে ২ যুবকের মৃত্যুদণ্ড

ফরিদপুরে এক নারীকে (২৬) ধর্ষণ শেষে হত্যা মামলায় দুই যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে “

;আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ আদেশ দেন।মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন ফরিদপুর সদরের মামুদপুর এলাকার আরজু মল্লিক (৩১) ও একই এলাকার সবুজ মিয়া (৩৬)।”

;রায় ঘোষণার সময় আরজু মল্লিক (৩১) আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামি সবুজ মিয়া (৩৬) পলাতক।নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি (পিপি) স্বপন পাল রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।”

;মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১২ ডিসেম্বর ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের মামুদপুর গ্রামের একটি কলাবাগান থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ধর্ষণ ও হত্যার শিকার ওই নারীর পরিচয় প্রথমে উদ্ধার করা যায়নি।”

;এ ঘটনায় ফরিদপুরের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গফ্ফার বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন।”

;তদন্তে জানা যায়- ওই নারীর বাড়ি চট্টগ্রামের পাঁচলাইশে। পরে ফরিদপুরের মামুদপুর গ্রামের আরজু ও সবুজকে আসামি করে ২০১৮ সালের ১৯ নভেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা।,