রবিবার১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

নোয়াখালীতে এলজি ও গুলিসহ তরুণ গ্রেপ্তার

আটক জসিম উদ্দিন।

জেলা প্রতিনিধি-

নোয়াখালীর সদর উপজেলার ১৯ নম্বর পূর্ব চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে জসিম উদ্দিন (১৯) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ। এ সময় তার সঙ্গে থাকা অপর দুই সহযোগী পালিয়ে যায়। পরে ওই তরুণের শরীরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।”

;আজ (শুক্রবার) দুপুরে অভিযুক্ত ওই তরুণের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।আটককৃত জসিম উদ্দিন পশ্চিম চরমটুয়া ইউনিয়নের বাসিন্দা।”

;পুলিশ জানায়- গতকার বৃহস্পতিবার রাত আড়ইটার দিকে পশ্চিম চরমটুয়া এলাকার কালা মিয়ার বাড়ির সামনে অস্ত্র নিয়ে একদল অস্ত্রধারী মহড়া দিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশের একটি দল।”

;পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার একটি কলা বাগান দিয়ে পালানোর চেষ্টা করে তিন অস্ত্রধারী। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে জসিম উদ্দিনকে আটক করে।”

;সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আসামির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ধারণা করা হচ্ছে আটককৃত জসিমসহ একটি সন্ত্রাসী দল অস্ত্র দিয়ে এলাকার লোকজনকে ভয়ভীতি দেখাতো। তারা সন্ত্রাসীমূলক কার্যক্রমের জন্য অস্ত্র নিয়ে রাতে সেখানে মহড়া দিচ্ছিল।;