শনিবার২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি সরকারি দলের লোক,আমার আছে লাইসেন্সধারী সরকারি গুন্ডা-ভিডিও ভাইরাল

ভাইরাল ভিডিও থেকে নেয়া ছবি।

জেলা প্রতিনিধি-

চট্টগ্রামের বাঁশখালীর পুইঁছড়িতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চুর একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। জানা যায়- রবিবার (২৯ মে) সন্ধ্যায় এক নির্বাচনীয় সভায় জাকের হোসেন বিতর্কিত মন্তব্য করেন। ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন।”

;যত বড় গুন্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, এক বিন্দুমাত্র বিশৃঙ্খলা করার সুযোগ নেই। আমি সরকারি দলের লোক, আমার তো সরকারি গুন্ডা আছে। আছে না-লাইসেন্সধারী, এরা কি উনাদের কাজ করবে? না আমি নির্দেশ দিলে আমার কাজ করবে ? ইনারা এত হুমকি-ধমকি দিয়ে ভয়-টয় এগুলো আপনারা করবেন না।”

;এগুলো আপনারা জানেন- আপনারা ভালোভাবে জানেন। তবে ভিডিওর বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু বলেন, এমন কোনো বক্তব্য আমি রাখেনি । তিনি বলেন-আমি  বলেছি যারা এলাকা চুরি-ডাকাতি ও গুন্ডামি করছেন তারা ভালো হয়ে যান। না আমি সরকারি প্রশাসনের মাধ্যমে এ সব বন্ধ করতে ব্যবস্থা গ্রহণ করব , কারণ সরকারি দলের মনোনয়ন প্রার্থী হিসাবে এলাকার অন্যায় দমনের কথা বলাকে তারা ভিন্নভাবে নিয়ে প্রচার করছে। ”

;এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন বলেন-সরকারি লাইসেন্সধারী বলতে উনি কী বোঝাতে চেয়েছেন সেটা উনি জানেন। তবে নির্বাচন অফিস থেকে ফোন করে আমাকে ওনার বিষয়ে খোঁজখবর নিতে বলেছে।”

;বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম বলেন- জাকের হোসেন বাচ্চুর ভিডিওটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে এবং তার বিরুদ্ধে চিঠি ইস্যু হচ্ছে।”

;এদিকে মুজিবুল হক চৌধুরী আজ মঙ্গলবার দুপুরে চাম্বলের নিজ বাড়িতে স্থানীয় সংবাদ সম্মেলনে বলেন-আমি বিগত পাঁচ বছর চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি।

এবারও আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে প্রচার চালিয়ে যাচ্ছি। কিন্তু আমার প্রতিপক্ষ আমার বক্তব্যকে এডিট করে বিভিন্ন প্রচারমাধ্যমে প্রচার করে স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়া ইভিএমকে প্রশ্নবিদ্ধ এবং আমার জনপ্রিয়তা খর্বের চেষ্টা করছে।;