বৃহস্পতিবার২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরী বোনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি-

;নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই কিশোরী বোনের মৃত্যু হয়েছে। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।”

;গতকাল রবিবার রাত সাড়ে ১১টার দিকে রূপগঞ্জ থানার পরিদর্শক হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- ১৩ বছর বয়সী চাঁদনী আক্তার ও ১১ বছর বয়সী সায়মা আক্তার। তাদের বাড়ি রূপগঞ্জের তালাসপুরে। তারা পরিবারের সঙ্গে বড়ালু এলাকায় ভাড়া থাকে “

;পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির জানান- বিকেলে স্থানীয় গনি মিয়ার পুকুরে গোসল করতে যায় দুই বোন। প্রথমে একজন পানিতে পড়ে গেলে তাকে বাঁচাতে যায় আরেক বোন। তবে তারা কেউ সাঁতার জানতো না। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই বোনকেই মৃত ঘোষণা করেন।”

;সেখান থেকে তাদের লাশ নিয়ে বাড়িতে চলে যায় পরিবারের সদস্যরা। এ কারণে ঘটনা প্রকাশ পায়নি। পরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে যায়।”

;সেখানে পরিবারের সদস্যরা জানায় তারা দুই বোনই সাঁতার জানতো না তবুও মৃত্যুর ঘটনায় নিহতের পরিবারের মধ্যে সন্দেহ সৃষ্টি হয়। পরে পুলিশ একটি অপমৃত্যু মামলা করে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।