মঙ্গলবার১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে একাধিক মামলার আসামির রক্তাক্ত লাশ উদ্ধার

,নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জিহাদ (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁ থানা-পুলিশ। তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
‘সোমবার ভোরে উপজেলার কাঁচপুর স্ট্যান্ড এলাকা থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।নিহত জিহাদ সোনারগাঁয়ের কাঁচপুর উত্তরপাড়া এলাকার সবজি বিক্রেতা নাহিদ মিয়ার ছেলে।
‘পুলিশ জানায়, সোমবার ভোরের দিকে কাঁচপুর বাসস্ট্যান্ডের পাশে একটি রক্তাক্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।”

,সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিহত জিহাদ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, নিজেদের মধ্যে লুণ্ঠিত টাকা ও অন্যান্য মালামালের ভাগাভাগি নিয়ে এ ঘটনা ঘটতে পারে।নিহতের শরীরের মাথায় এবং পায়ে একাধিক কুপিয়ে জখমের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।”

;তিনি আরও জানান, আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হবে। এ খুনের আসল রহস্য ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় নিহতের মা-বাবা থানায় কোনো অভিযোগ বা মামলা না করায় এখনো কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।.