মঙ্গলবার৩রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি১৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

শাশুড়িকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার জামাতা

প্রতিকি ছবি।

;ময়মনসিংহের হালুয়াঘাটে শাশুড়িকে হত্যার ঘটনায় জামাতা সুজিত শীলকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়। জানা যায়- উপজেলার কৈচাপুর ইউনিয়নে কড়ই কান্দা গ্রামের জোছনা রানী শীলের মেয়ে ইতি শীলের সঙ্গে পার্শ্ববর্তী ফুলপুর উপজেলার চরনিয়ামত গ্রামের অবলেশ শীলের ছেলে সুজিত শীলের বিয়ে হয়।”

;গত ৮ মাস ধরে সুজিত শীল শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে অবস্থান করছিলেন। নেশাগ্রস্ত অবস্থায় শ্বশুরবাড়িতে যাওয়ায় স্ত্রী-শাশুড়ির সঙ্গে সব সময় ঝগড়া সৃষ্টি হতো।”

;এ নিয়ে গতকাল বুধবার ভোর ৪ টায় নেশা করে বাড়িতে এসে স্ত্রী ও শাশুড়ির সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে স্ত্রী ও শাশুড়িকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নিজেই নিজের শরীরে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন সুজিত “

;পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাশুড়ি জোছনা রানী শীলকে মৃত ঘোষণা করেন। ”

;আর এ ঘটনায় নিহতের মেয়ে সন্ধ্যা রানী শীল বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান জানান- গ্রেপ্তার হওয়া সুজিত  পুলিশের হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।”