শনিবার২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির সমাবেশের চেয়ে গুলিস্তানে পাগল নাচলে বেশি লোক হয়: হাছান মাহমুদ

নিজস্ব সংবাদদাতা– বাাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন- গুলিস্তানে পাগল নাচলেও বিএনপির সমাবেশের চেয়ে বেশি লোক জড়ো হয় বলে মন্তব্য করেছেন।

তথ্যমন্ত্রী বলেন- প্রেসক্লাবের সামনে কয়েক শ লোকের সমাবেশ করে বিএনপি বলে বিশাল সমাবেশ করেছে। ২ কোটি মানুষের ঢাকা শহরে কয়েক শ মানুষের সমাবেশ যদি বিশাল সমাবেশ হয়, তাহলে বুঝতে হবে, বিএনপির পৃথিবীটা ছোট হয়ে আসছে এবং তারা জনগণ থেকে কতটা বিচ্ছিন্ন।

আজ সোমবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত ১৫ ফেব্রুয়ারি ১৯৯৬ বিএনপি সরকারের ভোটারবিহীন প্রহসনের নির্বাচনের নিন্দা ও প্রতিবাদ সমাবেশ এ এসব বলেন তিনি।।

বিএনপির সাম্প্রতিক মন্তব্য হঠাৎ করেই সরকার পতনের খবর পাওয়া যাবে উদ্ধৃত করে মন্ত্রী বলেন, এ কথার দু ধরনের ব্যাখ্যা হয়। একটি হচ্ছে, তারা ভেতরে ভেতরে বঙ্গবন্ধুর বিরুদ্ধে যেভাবে ষড়যন্ত্র করেছিল, আমাদের সরকারের বিরুদ্ধেও ক্রমাগত ১২ বছর ধরে নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত।

বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয় ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আরেকটি হচ্ছে, তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে এখন দৈব দুর্বিপাকের ওপর নির্ভরশীল হয়ে পড়েছে। তিনি আরো বলেন, শুরু থেকে করোনা টিকার বিরুদ্ধে অপপ্রচারকারী বিএনপি নেতাদের করোনা টিকা নেয়ায় আমি তাদের অভিনন্দন জানাই।

আমরা চাই তারা (বিএনপি) টিকা নিয়ে সুস্থ থাকুন, কারণ আমাদের একটি শক্তিশালী বিরোধী দল দরকার।।