বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পাবনায় ইউপি সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা

হামলায় নিহত বকুল শেখ। সংগৃহীত ছবি।

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা– আজ শুক্রবার পাবনার অনন্ত বাজার এলাকায় চাঁদা আদায় এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ চলাকালে কুপিয়ে ও গুলি করে বকুল শেখ (৪০) নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে হত্যা করা হয়েছে। এ ঘটনা ঘটে রাত সাড়ে ৭টার দিকে ।

  পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন নিহত বকুল শেখ।পুলিশ ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে অনন্ত মোড়ের সিএনজি ও অটোবাইকের চাঁদা তোলা নিয়ে এলাকার মোখলেছুর রহমান গংয়ের সঙ্গে বকুলের বিরোধ চলছিল। এরই জের ধরে আজ সন্ধ্যা ৭টার দিকে প্রতিপক্ষের একদল সন্ত্রাসী বকুলকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাছিম আহম্মেদ । তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে-এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।দোগাছি ইউপির চেয়ারম্যান আলী হাসান বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজেরা প্রকাশ্যে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। একজন ইউপি সদস্যকে এভাবে হত্যা মেনে নেওয়া যায় না।