বুধবার১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উল্টো পথে বেপরোয়া মোটরসাইকেল: বাধা দেওয়ায় হামলা বিচারকের ওপর 

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা– চট্টগ্রামে পতেঙ্গায় উল্টো পথে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় এক বিচারকের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন নগরীর যুবলীগ কর্মী মহিউদ্দিন হত্যা মামলার আসামি।

আজ বুধবার বিকেলে নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় এ ঘটনা ঘটে।আটক দু’জন হলেন আলী আকবর ইকবাল ও হাসান আলী জিসান। আলী আকবর যুবলীগ কর্মী মহিউদ্দিন হত্যা মামলার আসামি। তার বাবা হাজী ইকবালও একই মামলার আসামি। হাজী ইকবালকে ১০ বছর আগে বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে দলীয় শৃঙ্খলাবিরোধী কাজের জন্য বহিষ্কার করা হয়। জানা গেছে হামলার শিকার জহির উদ্দিন চট্টগ্রাম ৫ম যুগ্ম জেলা জজ হিসেবে দায়িত্বরত রয়েছেন ।

পতেঙ্গা থানার ওসি জুবায়ের সৈয়দ বলেন, বিচারক মহোদয়ের মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি আটক দুইজন আউটার রিং রোডে উল্টো পথে মোটরসাইকেল চালিয়ে আসেন। এ সময় বিচারক মহোদয় সেখানে গাড়ি নিয়ে ছিলেন। উল্টে পথে বেপরোয়া মোটরসাইকেল চালানোর ব্যাপারে জানতে চাইলে তারা হামলা চালায়। স্থানীয়রা দুজনকে আটকে রাখে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের আটক করে।