শনিবার২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় কিশোরী গণধর্ষণ! আটক-২

আব্দুল্লাহ আল মানছুর(কুমিল্লা):-কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের বান্দের জলা গ্রামের ছদ্দনাম সালমা (১৫) কে ৪ যুবক কর্তৃক গণধর্ষণ করার অভিযোগে ইতিমধ্যে ফয়সাল ও জাহিদ নামে ২ যুবককে আটক করা হয়েছে ।

গত ১২.১১.২০১৯ইং দুপুরের দিকে চার যুবক মিলে সালমা (ছন্দনাম) নামের এক তরুনীকে ধর্ষণ করে। এঘটনায় কিশোরী ছদ্দনাম সালমা(১৫) এর মামা আব্দুল জলিল বাদীহয়ে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করেছেন ।

কুমিল্লা জেলা পুলিশ সুপার নুরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সপার পদোন্নতিপ্রাপ্ত)আব্দুল্লাহ আল মামুনের সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনায় চৌদ্দগ্রাম থানা পুলিশ গতকাল দিনভর অভিযান চালিয়ে ধর্ষণ করার দ্বায়ে দুইধর্ষককে চৌদ্দগ্রাম হতে আটক করে।

ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রী নাথ সাহা’র সাথে কথা বললে তিনি বলেন- ১৫ বছরের কিশোরীকে ধর্ষণ করারদ্বায়ে বান্দের জলা গ্রামের ইমাম হোসেনের পুত্র ফয়সাল (২৬ কে প্রথমে আটককরে থাকি।

আটকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে ধর্ষণের কাজে সম্পর্কিত থাকা অপর ৩জন যুবক হতে বান্দের জলা গ্রামের বেলাল হোসেনের পুত্র সিএনজিচালক জাহিদ হোসেন (২৫ কে সুকৌশলে আটক করে চৌদ্দগ্রাম থানায়নিয়ে আসি।

আজ বৃহস্পতিবার ধর্ষণকারী ২ যুবককে কোর্টের মাধ্যমে কুমিল্লা কারাগারে নেওয়া হয়েছে।