বুধবার২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিচারকের সামনে গলায় ব্লেড চালিয়ে আত্মহত্যা চেষ্টা আসামির

বাংলা সংবাদ২৪ ডেস্ক–নীলফামারীতে আদালত কক্ষের মধ্যে বিচারকের উপস্থিতিতে শুনানি চলাকালে এক আসামি ব্লেড দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা চেষ্টা চালিয়েছেন।গতকাল সোমবার দুপুরে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ ঘটনা ঘটে।

নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানিয়েছেন, সোমবার দুপুরে মোটরসাইকেল চুরির একটি মামলার শুনানি চলছিল। আত্মহত্যা চেষ্টাকারী ব্যক্তির নাম জাহিদুল ইসলাম শুভ। তিনি ওই মামলার একজন আসামি।তিনি আরও জানান, মোটরসাইকেল চুরির মামলায় শুনানি চলাকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর রক্তাক্ত অবস্থায় আসামিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

শুনানি চলাকালে কাঠগড়ায় চারজন আসামি উপস্থিত ছিলেন। তবে আসামি শুভর কোনও আইনজীবী উপস্থিত ছিলেন না।বিচারক তাকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে, জবাবে তিনি অভিযোগ করেন যে, তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে এবং তাকে রিমান্ডে নিয়ে নির্যাতন করা হয়েছে। এরপরই তিনি নিজের পকেট থেকে ব্লেড বের করে নিজের গলা কাটার চেষ্টা করেন। এ সময় তাকে নিরস্ত্র করে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

শুভকে মোটরসাইকেল চুরির অভিযোগে ঠাকুরগাঁও থেকে আটক করা হয়। এরপর সৈয়দপুরে দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়।তবে আসামিকে মিথ্যা মামলায় ফাঁসানো এবং রিমান্ডে নিয়ে নির্যাতনের বিষয়ে মন্তব্য করতে রাজি হননি নীলফামারীর পুলিশ সুপার।