বৃহস্পতিবার২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ভারতের নির্বাচনী প্রচারণায় বাংলার নায়ক ফেরদৌস

ভারতের লোকসভা নিবাচনে দুই বাংলার জনপ্রিয় নায়ক ফেরদাউস। ছবি সংগৃহীত

বাংলা সংবাদ২৪ ডেস্ক– বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতে নির্বাচনী প্রচারণা করলেন তিনি। ভারতের লোকসভা নির্বাচনের প্রচারণায় মাঠে নেমেছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ।

ভারতে চলমান লোকসভার নির্বাচনী প্রচারণায় যোগ দিতে পশ্চিমবঙ্গে যান ফেরদৌস। রাজ্যটির উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে রবিবার ছুটির দিনে প্রচারণায় দেখা যায় তাকে। হুডখোলা গাড়িতে করে ফেরদৌসকে সাথে নিয়ে রোড শো করেন কানাইয়ালাল।

একদিকে কংগ্রেস প্রার্থীর রোড শো এবং সাথে ফেরদৌসকে দেখতে রাস্তার দুইপাশে ছিল উৎসাহী মানুষের ভিড়। কংগ্রেস প্রার্থীর সাথেই ফেরদৌসও কখনও হাত নাড়িয়ে কখনও বা হাত জোড় করে মানুষের অভিনন্দন গ্রহণ করেন। পাশাপাশি কানাইয়ালালকে ভোট দেওয়ারও আহ্বান জানান তিনি। ফেরদৌসের সাথেই একই গাড়িতে ছিলেন টালিগঞ্জের অভিনেতা অংকুশ ও অভিনেত্রী পায়েল সরকার।

এ বিষয়ে রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ করে বলেন, ‘ভারতের একটি নিবন্ধিত রাজনৈতিক দল কিভাবে বিদেশি নাগরিককে দিয়ে পশ্চিমবঙ্গে রোড শো করাচ্ছে? আমি এরকম আগে শুনিনি।

আগামীকাল হয়তো আমাদের মমতা ব্যানার্জি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার জন্য ডাকতে পারেন। আমরা এই ঘটনার নিন্দা জানাই।’

আগামী ১৮ এপ্রিল দ্বিতীয় দফায় রায়গঞ্জ কেন্দ্রে নির্বাচন। ওইদিনই রায়গঞ্জের সাথেই আরও দুইটি কেন্দ্র-দার্জিলিং ও জলপাইগুড়িতে নির্বাচন অনুষ্ঠিত হবে।