বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বৈশাখী সাজে ৩ সন্তানসহ সাবেক রেলমন্ত্রী

স্ত্রী হনুফা আক্তার এবং তিন সন্তানসহ মুজিবুল হক। ছবি সংগৃহীত ফেইজবুক

বাংলা সংবাদ২৪ ডেক্স—উৎসবমুখর পরিবেশে রবিবার ১৪২৬ বঙ্গাব্দকে বরণ করে নিয়েছে বাঙালিরা। মৌলবাদীদের হুমকি-ধামকি এবং নেতিবাচক প্রচার বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি উৎসব উদযাপনে।

সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দও বরণ করেছেন পহেলা বৈশাখকে। তেমনই একজন হলেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। ফেসবুকে তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, তার স্ত্রী ও তিন সন্তানসহ বিছানায় বসে আছেন তারা। স্ত্রী হনুফা আক্তার এবং তিন সন্তানসহ মুজিবুল হকের বেশ কয়েকটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছে।

এরপরেই বৈশাখী সাজে সাবেক রেলমন্ত্রীর পরিবারের ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে যায়। সোশ্যাল সাইট ইউজাররা এই বর্ষীয়ান রাজনীতিবিদ এবং তার পরিবারকে নববর্ষের শুভেচ্ছ আর শুভকামনা জানাচ্ছেন।

উল্লেখ্য, এক সময়ের চির কুমার মুজিবুল হক ২০১৪ সালে আওয়ামী লীগ সরকারের হয়ে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন মুজিবুল হক। ওই বছরের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামের হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যা সন্তানের বাবা হন। এরপর গত বছরের ১৫ মে তাদের ঘর আলো করে আসে জমজ পুত্র সন্তান|