বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়ূরপঙ্খী বিমান ছিনতাইকারী পলাশের সাথে সাকিবের ছবি !

ছবি সংগৃহীত

ডেক্স রিপোট-বাংলাদেশ ক্রিকেট দলের খ্যাতিনামা খেলোয়াড় সাকিব আল হাসানেরগতকাল ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাই চেষ্টাকারী কথিত মাহমুদ পলাশের সাথে হাস্যোজ্জ্বল ছবি ভাইরাল হয়েছে যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানান আলোচনা-সমালোচনার ঝড়।

এদিকে পরিচয় মিলেছে ছিনতকারী পলাশের। তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের পি আর জাহানের ছেলে।

তারকাদের সাথে পলাশের ছবি প্রসঙ্গে সোনারগাঁও থানা পুলিশকে জিঙ্গেস করা হলে তারা জানায়, হয়তো কোন রেস্টুরেন্টে বা অনুষ্ঠানে সাকিবসহ অন্যান্যের সাথে ছবি তুলেছে পলাশ।

এ ব্যাপারে জানতে চাইলে তার পরিবার বলেন, মিডিয়াতে কাজ করার সুবাদে তারকাদের সাথে তার পরিচয় হতে পারে বলে ধারনা করছি। পলাশের বাবা আরও জানান, প্রায় ১০ মাস আগে চিত্রনায়িকা সিমলাকে বাড়িতে নিয়ে আসে পলাশ। বাবা-মায়ের সঙ্গে তার পরিচয় করিয়ে দেয়। সিমলার সঙ্গে তাদের কথাও হয়। তিনি বলেন, এক-দেড় মাসের ব্যবধানে দু’বার আসে পলাশ ও সিমলা। দ্বিতীয়বার এসে পলাশ বলেছে- আমি সিমলাকে বিয়ে করেছি। সিমলাও বিষয়টি স্বীকার করেছে।

স্থানিয় সূত্রে জানা গেছে, ২০১১ সালের দিকে স্থানীয় তাহিরপুর দাখিল মাদ্রাসা থেকে দাখিল পাস করে। এরপর সোনারগাঁও ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হলেও পড়াশোনা শেষ করতে পারেনি।
যদিও এ ব্যাপারের সাকিব আল হাসান বক্তব্য যানা সম্ভব হয় নি।