বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ব ইজতেমায় কর্তব্যরত পুলিশ কর্মকর্তা বাসচাপায় নিহত-গ্রেপ্তার ২

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে বাসচাপায় কর্তব্যরত সহকারী উপপরিদর্শক (এএসআই) হাসানুজ্জামান নিহত ও অপর এক পুলিশ সদস্য গুরুতর আহত হওয়ার ঘটনায় বাসচালকসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।”

;গতকাল বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর রেলওয়ে স্টেশনের বিপরীতে ফুটওভার ব্রিজের নিচ থেকে তাদের গ্রেপ্তার করে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) একটি টিম।
আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি মোহাম্মদ নাজির আহমেদ খান।”

;গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার আন্দারিয়া পাড়ার আব্বাস আলীর ছেলে বাসচালক ফয়সাল আহম্মেদ (৩০) ও মাগুরার মহম্মদপুর থানার যশোবন্তপুর এলাকার মান্নাফ মোল্লার ছেলে বাসের হেলপার হাবিবুর রহমান (৩০)।
পুলিশ জানায়- বিশ্ব ইজতেমার নিরাপত্তায় স্থাপন করা সিসি ক্যামেরার রিয়েল টাইম ভিডিও ফুটেজ পর্যালোচনা করে বাসটি শনাক্ত করা হয়। বিশ্ব ইজতেমা উপলক্ষে মানিকগঞ্জ থেকে আগত এএসআই হাসানুজ্জামান টঙ্গীপূর্ব থানার স্টেশন রোডে চেকপোস্ট ডিউটিতে নিয়োজিত ছিলেন “

;ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দায়িত্ব পালনের সময় গত ২ ফেব্রুয়ারি ভোরে এসআই আমির হামজা ও এএসআই হাসানুজ্জামানকে চাপা দিয়ে পালিয়ে যায় গাজীপুর পরিবহন নামের একটি বাস। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক এএসআই হাসানুজ্জামানকে মৃত ঘোষণা করেন। এসআই আমির হামজা নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।,