শুক্রবার১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে

বাস থেকে ফেলে দেওয়া সেই তরুণী মারা গেছেন

ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে বাস থেকে ফেলে দেওয়া নারী গার্মেন্টসকর্মী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ (রোববার) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।”

;এর আগে গত শুক্রবার রাতে ময়মনসিংহের ভালুকায় পোশাক কারখানা থেকে মিনিবাসে বাসায় ফেরার পথে ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন বাসের চালক ও তার দুই সহযোগী। এতে ব্যর্থ হয়ে তাকে চলন্ত বাস থেকে ফেলে দেওয়া হয়।”

;এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর ভাই মোজাম্মেল বাদী হয়ে গতকাল শনিবার বিকেলে ভালুকা থানায় একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত চালক ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে।”

;গ্রেপ্তারকৃতরা হলেন টাঙাইল ধনবাড়ি উপজেলার মুশুর্দ্দি কুমারপাড়ার গ্রামের বাসিন্দা বাসচালক রাকিব (২১), ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামের বাসিন্দা বাসের সহকারী আরিফ (২০) ও ত্রিশালের কাশিগঞ্জ গ্রামের বাসিন্দা বাসের সুপারভাইজার আনন্দ দাস (১৯)। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।”

;ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান- চলন্ত বাস থেকে ফেলে দেওয়া ওই নারী মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে স্থানীয়রা ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে গতকাল শনিবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তার মৃত্যু হয় ‘