সোমবার২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

যুবক আটক

নোয়াখালীর মাইজদীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে।”

;আজ (বুধবার) আনুমানিক বেলা ১১টার দিকে গুপ্তাংক বারলিংটন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম ও তার এসএসসি পরীক্ষার ফল প্রার্থী মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী।”

;ওই বাসার একজন ভাড়াটিয়া নারী জানান সকালে দ্বিতীয় তলা থেকে চিৎকার করতে করতে প্রিয়ন্তী রক্তাক্ত অবস্থায় দরজার সামনে আসে। পরে দরজা খুলে দিলে সে মেঝেতে পড়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

;আমিন নামে স্থানীয় একজন ব্যবসায়ী জানান- ওই বাসা থেকে এক যুবক বের হওয়ার সময় তাকে আটক করতে চাইলে প্রথমে সে দৌঁড়ে পালিয়ে যায়। পরে তাকে প্রায় ২০০ মিটার দূর থেকে ধাওয়া করে আটক করে তারা। এ সময় ওই যুবকের জামা-কাপড় রক্ত মাখা ছিল। পরে স্থানীয়রা প্রিয়ন্তিদের দোতলার বাসায় গিয়ে দেখেন তার মা নুর নাহারও রক্তাক্ত অবস্থায় এক কক্ষে পড়ে রয়েছে।”

;নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন জানান- মা মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনায় আলতাফ হোসেন নামে একজনকে স্থানীয়রা আটক করে। পরে তাকে পুলিশ থানায় নিয়ে আসে। ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা করা হচ্ছে।.