বুধবার১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্ন তারকা যখন বিচারক!

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির এক আদালতে বিচারক হিসেবে কর্মরত ছিলেন ৩৩ বছর বয়সী গ্রেগরি এ. লক। সম্প্রতি তার বিরুদ্ধে একটি চাঞ্চল্যকর অভিযোগ প্রকাশ্যে এসেছে, আর এর জেরে চাকরি হারাতে হয়েছে তাকে। এ তথ্য জানিয়েছে নিউ ইয়র্ক পোস্ট।”

;প্রতিবেদনে বলা হয়-গ্রেগরি দিনে আদালতে তার দায়িত্ব পালন করতেন। কিন্তু রাতে তাকে পাওয়া যেত পর্ন সাইটে। পর্ন তারকা হিসেবে অর্থ উপার্জন করতেন তিনি। একাধিক পর্ন সাইটে অ্যাকাউন্ট রয়েছে গ্রেগরির। এর মধ্যে একটিতে মাসিক চার্জ হিসেবে গ্রাহকদের কাছ থেকে ১২ ডলার নিতেন।”

;আরেকটি নিতেন প্রায় ১০ ডলার।গ্রেগরির অ্যাকাউন্টে পর্নোগ্রাফি ও অ্যাডাল্ট পার্টির কয়েক ডজন ছবি এবং ভিডিও রয়েছে। এর আগে চলতি বছরের জানুয়ারিতে টুইটারে এক্স-রেটেড ছবি এবং ভিডিও পোস্ট করে তিনি নিজের পদবী সম্পর্কে জানান। বিষয়টি নিয়ে অভিযাগ এলে তাকে বিচারক পদ থেকে বরখাস্ত করা হয়।”

;নিউ ইয়র্ক সিটি আদালতের শীর্ষ কর্মকর্তা ভিকি পালাদিনো বলেন- এ শহরের প্রতিটি স্তরের মানুষ আদালতের প্রতি পূর্ণ বিশ্বাস রাখেন। তবে গ্রেগরির মতো ব্যক্তিকে আইনি পদে নিয়োগ দেওয়ায় আমাদের প্রতিষ্ঠানের পেশাদারত্ব এবং নিরপেক্ষতার প্রতি জনগণের আস্থা নষ্ট করেছে।,