বুধবার২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

 বলিউড নায়িকা সানা খান হজে গেলেন স্বামীর সঙ্গে

ছবি সংগৃহীত।

বিশেষ সংবাদদাতা–

একসময় খোলামেলা পোশাক পরে পর্দা কাঁপাতেন বলিউড অভিনেত্রী সানা খান। আবেদন বয়ে বেড়াতেন শরীরের পরতে পরতে। তবে কয়েক বছর হলো সম্পূর্ণ বদলে গেছেন তিনি। ধর্মীয় রীতিনীতি মেনে চলতে ত্যাগ করেছেন বলিউড।”

গাঁটছড়া বেঁধেছেন এক মুফতির সঙ্গে। এরপর আর বি-টাউনে দেখা যায়নি তাকে।এবার সাবেক এই অভিনেত্রী স্বামীকে নিয়ে পবিত্র হজ সম্পন্ন করতে মক্কা গেলেন। এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন।”

;গতকাল রোববার (৩ জুলাই) ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে একটি ভিডিও দিয়েছেন সানা। সেখানে তিনি জানান- এবার হজ পালন করতে যাচ্ছেন তারা। এ সময় সানা বলেন-আমি সীমাহীন আনন্দিত। কারণ, কয়েকদিন পর আমরা দুজনেই আলহাজ হয়ে যাব।”

;ওই ভিডিওতে সানার স্বামী মুফতি আনাস জানান- হজ আদায়ের সৌভাগ্য অর্জনে তিনি ও তার স্ত্রী রওনা হচ্ছেন। ভিডিওটির ক্যাপশনে সানা লিখেছেন- আমার কাছে বর্তমান আবেগ-অনুভূতি প্রকাশের কোনো শব্দ নেই।”

;আল্লাহ আমাদের সবার হজ কবুল করুন এবং হজ পালন সহজ করে দিন। আমীন। আগে ওমরাহ আদায় করলেও এটিই হবে আমার প্রথম হজ আর আমার স্বামীর দ্বিতীয়।”

;২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সানার। এরপর তিনি  নিয়মিত অভিনয় করছিলেন। একে একে ১৪টি সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা গেছে তাকে “

;২০২০ সালে এই অভিনেত্রী মুফতি আনাসকে বিয়ে করেন। এরপর নিজেকে বলিউড থেকে গুটিয়ে নেন তিনি। কারণ হিসেবে সে সময় জানান- তিনি বাকি জীবন ইসলামের পথে চলতেই এই সিদ্ধান্ত নিয়েছেন ।;