বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইউপি সদস্যসহ নিহত ৩

;দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ইউপি সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বিরল থানার ওসি ফখরুল ইসলাম।”

‘নিহতরা হলেন-ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ভাংবাড়ী গ্রামের সাদ বিন ওসমান (২৪), একই গ্রামের তামিম ইসলাম (২৫) এবং দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের ছোট বালিহারা গ্রামের রাকিব হাসান চৌধুরী (৪৪)। তিনি ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন।”

;স্থানীয় লোকের  বরাত দিয়ে ওসি জানান- রাতে একটি প্রাইভেট কারে চালক রিয়াজুল ইসলাম, ওসমান, তার মা জরিনা বেগম ও তামিম দিনাজপুর শহর থেকে রানীশংকৈলের ভাংবাড়ী গ্রামে যাচ্ছিলেন। বিরলের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে আসলে গাড়ির তেল ফুরিয়ে যায়। পরে ওসমান ও তামিম সেখান থেকে দেড় কিলোমিটার দূরে একটি পাম্প থেকে তেল কিনে কোনো যানবাহন না পেয়ে দাঁড়িয়ে ছিলেন।”

;এ সময় ইউপি সদস্য রাকিব মোটরসাইকেল নিয়ে মঙ্গলপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পরে মোটরসাইকেলে ওসমান ও তামিমকে নিয়ে রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে নামানোর জন্য রওনা দেন রাকিব। গন্তব্যের কাছাকাছি আসার পর পেছন থেকে ধানবোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।”

; ওসি ফখরুল জানান কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে । তিনি আরো বলেন- এ ঘটনায় মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে অপমৃত্যুর মামলা হয়েছে।;