সোমবার১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে ‘আজীবন সম্মাননা’ পেলেন বাংলার তারকা দম্পতি

বাংলার তারকা দম্পাতি আলমগীর ও রুনা লায়লা।

ভারতের মঞ্চে ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হলেন দেশের নন্দিত তারকা দম্পতি অভিনেতা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা। গতকাল শনিবার সন্ধ্যায় ভারতের কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’র ১৯তম আসরে তাদের হাতে ‘আজীবন সম্মাননা’ তুলে দেওয়া হয়।”

;কলকাতা থেকে মুঠোফোনে চিত্রনায়ক আলমগীর বলেন-এর আগেও আমি কলকাতা থেকে উত্তমকুমার অ্যাওয়ার্ডসহ বেশ কিছু সম্মাননায় ভূষিত হয়েছি। সম্মাননা প্রাপ্তিতে আমি খুব বেশি উচ্ছ্বসিত হই না বা সম্মাননা প্রাপ্তির পর খুব বেশি ভালো লাগা প্রকাশ করতে পারি না। তবে অবশ্যই সম্মাননা পেলে ভালো লাগে। কলকাতায় আমাকে ও রুনাকে যারা আজীবন সম্মাননায় ভূষিত করেছেন,তাদের ধন্যবাদ।”

;রুনা লায়লা বলেন- এই সম্মাননা প্রদান অনুষ্ঠান আমি মনে করি, দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনের একটি আয়োজন। এতে দুই বাংলার অনেক শিল্পীই সম্মাননা পেয়েছেন। সবার জন্যই শুভ কামনা ও ভালোবাসা। আর আমি এর আগে চ্যানেল আই আয়োজিত একটি অনুষ্ঠানে একই মঞ্চে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছিলাম। যেখানে শ্রদ্ধেয় সন্ধ্যা মুখার্জিও উপস্থিত ছিলেন। এবার আমরা দুজনই একসঙ্গে আজীবন সম্মাননা পেলাম, এটা আসলেই অনেক সম্মান ও আনন্দের “

;জানা গেছে, অনুষ্ঠানে অংশ নিতে আলমগীর-রুনা লায়লা ১৩ মে কলকাতা পৌঁছান। পরদিন সন্ধ্যায় ‘টেলিসিনে’ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নেন তারা। এর আগে একই অনুষ্ঠানে প্রয়াত কিংবদন্তি নায়করাজ রাজ্জাক, চিত্রনায়ক ফারুক ও চিত্রনায়িকা ববিতাকেও সম্মাননা দেওয়া হয়।”