রবিবার১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

সন্তান পেতে সঙ্গীর বীর্য চুরি, নারীর ৬ মাসের জেল

ছবি-প্রতিকি।

; প্রেমিক-প্রেমিকা ছিলেন না শুধু বন্ধু ছিলেন। তবে মাঝেমধ্যে শারীরিক সম্পর্কে মিলিত হতেন দুজনে। কিন্তু ৩৯ বছরের ওই নারী শুধু ‘ফ্রেন্ডস উইথ বেনিফিটস’ হয়ে থাকতে চাননি। তাই মা হতে পুরুষ সঙ্গীর অজান্তেই ছিদ্র করে রেখেছিলেন গর্ভনিরোধকে। শেষ পর্যন্ত বীর্য চুরির অপরাধে ছয় মাসের জেল হয়েছে ওই নারীর।”

;এ ঘটনাটি ঘটেছে পশ্চিম জার্মানির বেলিফিল্ডে। ২০২১ সাল থেকেই ৪২ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় ওই নারীর। প্রথমে দুজনেই স্থির করেন কেবল যৌনতা ছাড়া আর কোনও সম্পর্ক থাকবে না তাদের মধ্যে। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তাল কাটে। ‘

’আদালতে ওই নারী জানিয়েছেন- কিছু দিন পর থেকেই সঙ্গীর প্রতি ‘বিশেষ অনুভূতি’ জন্মাতে থাকে তার। কিন্তু পুরুষ সঙ্গী আর এগোতে চাননি।তার পরই গর্ভনিরোধকে ছিদ্র করার ফন্দি আঁটেন তিনি। হোয়াটসঅ্যাপ মারফত সঙ্গীকে জানান তিনি অন্তঃসত্ত্বা। একই সঙ্গে জানান কীভাবে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।”

;যদিও জানা গেছে ওই নারী অন্তঃসত্ত্বা ছিলেন না। বিষয়টি জানা মাত্র ধর্ষণের অভিযোগ করে প্রশাসনের দ্বারস্থ হন পুরুষ সঙ্গীটি। পরে ধর্ষণের অভিযোগ বদলে যৌন নিগ্রহ ও চৌর্যবৃত্তির অভিযোগে করা হয় মামলা।”

;আদালতে নিজের দোষ স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত নারী। রায় ঘোষণার সময় বিচারক বলেন, দেশের ইতিহাসে এমন ঘটনা বিরল, তাই এ রায়ের মধ্যে দিয়ে কার্যত ইতিহাস তৈরি করলেন তারা। সূত্র :- আনন্দবাজার’