রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রেয়া ঘোষালকে নিয়ে প্রতারণার শিকার বাংলাদেশ উপদূতাবাস

ভারতের বিখ্যাত শিল্পী শ্রেয়া ঘোষালের নামে প্রতারণার শিকার হয়েছে কলকাতায় অবস্থিত বাংলাদেশ উপদূতাবাস। এই অভিযোগ উঠেছে ‘হিটমেকার্স প্রোডাকশন প্রাইভেট লিমিটেড’ নামের মুম্বাইভিত্তিক একটি সংস্থার বিরুদ্ধে। এ ঘটনায় নাম জড়িয়েছে কলকাতার শিল্পী চিরন্তন বন্দ্যোপাধ্যায়েরও।”

;এরই মধ্যে কলকাতা পুলিশের প্রতারণা দমন শাখায় অভিযোগ জানিয়েছে দূতাবাস কর্তৃপক্ষ। এই প্রতারণার শিকার হয়ে ৮ লাখ টাকা খোয়াতে হয়েছে দূতাবাসকে।”

;হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়- ‘হিটমেকার্স প্রোডাকশন প্রাইভেট লিমিটেড’-এর মাধ্যমে শ্রেয়াকে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানায় বাংলাদেশ দূতাবাস। সেই সংস্থার বিষয়ে দূতাবাসকে জানিয়েছিলেন চিরন্তন বন্দ্যোপাধ্যায়।শ্রেয়ার সঙ্গে অনুষ্ঠানের চুক্তির জন্য অগ্রিম আট লাখ টাকা পাঠানো হয় ওই সংস্থার পরিচালক কৃষ্ণ শর্মার ব্যাংক অ্যাকাউন্টে।”

;এরপর শ্রেয়া ঘোষালের নামে একটি ইমেইল আইডি থেকে একটি মেইল যায়। সেখানে শ্রেয়া ধন্যবাদ জানান বলে দাবি বাংলাদেশ উপ-হাইকমিশনের। পরে অনুষ্ঠানের সময় এগিয়ে এলে শ্রেয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে দূতাবাস। আর তখনই জানা যায়  বিষয়টি পুরোটাই ভুয়া। এরপরই পুলিশের দ্বারস্থ হয় দূতাবাস কর্তৃপক্ষ “

এ ঘটনায় চিরন্তন বন্দ্যোপাধ্যায়ের বলেন- তিনি নিজে ওই সংস্থার প্রতারণার শিকার হয়েছেন। তিনি উল্টো অভিযোগের আঙুল তুলেছেন প্রসেনজিৎ চক্রবর্তী ওরফে প্রিন্স নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনার পর অভিযুক্ত প্রিন্স পলাতক রয়েছেন। মামলাটি আপাতত কলকাতা হাইকোর্টে বিচারাধীন।’