রবিবার১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

নাপা সিরাপ নয়, পরকীয়া প্রেমের বলি ২ শিশু

,ব্রাহ্মণবাড়িয়ায় ২ শিশুর মৃত্যুর ঘটনা নাটকীয় মোড় নিয়েছে। আপন মা তার পরকীয়া প্রেমিককে নিয়ে তাদের হত্যা করে বলে পুলিশ জানায়। মিষ্টির সঙ্গে বিষ খাইয়ে হত্যা করা হয় দুই শিশুকে। পরে তাদের নাপা সিরাপ খাওয়ানো হয় ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে।”

;এ ঘটনায় গত রাতে দুই শিশুর পিতা ইসমাইল হোসেন বাদী হয়ে স্ত্রী, তার পরকীয়া প্রেমিকসহ ৪ জনকে আসামী করে মামলা দেন। এরপর মা লিমা বেগমকে গ্রেফতার করে পুলিশ। পরকীয়া প্রেমিক সফিউল্লাহসহ ৩ জন পলাতক। গত ১০ই মার্চ দুই শিশু মোরসালিন ও ইয়াছিনের মৃত্যু হয়।”

;আজ দুপুরে গ্রেপ্তারকৃত লিমাকে আদালতে প্রেরণ করা হয় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য। ;
জবানবন্দিতে লিমা জানায়- পরকীয়া প্রেমিক সুভাই সরদারের দেয়া বিষ মাখানো পাঁচটি মিষ্টি খাইয়ে শিশু দু’টির মৃত্যু নিশ্চিত করে তাদের মা। এ সময় বিষ মাখানো মিষ্টি খাওয়ানোর পরপরই কৌশলে দুই শিশুকে নাপা সিরাপ খাওয়ানো হয়।”

;পরবর্তীতে প্রচার করা হয় নাপা সিরাপ খেয়ে তাদের মৃত্যু হয়েছে।তদন্ত সূত্র জানায়- গতকাল বুধবার ভোররাতে দূর্গাপুর গ্রামের নিজ বাড়ি থেকে অভিযুক্ত লিমা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পরকীয়া প্রেমিক সুভাই সরদার বর্তমানে পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করছে পুলিশ।”

;শিশুদের বাবা সুজন খান বলেন- শুধুমাত্র পথের কাটা দূর করতে লিমা এবং তার পরকীয়া প্রেমিক সুভাই সরদার বিষ মাখানো মিষ্টি খাইয়ে আমার নিষ্পাপ দুই ছেলেকে হত্যা করে। পরবর্তীতে বলা হয় তাদের নাপা সিরাপ খেয়ে মৃত্যু হয়েছে। গত ছয় মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে।”

ঘটনার দিন আমি সিলেট ছিলাম। ফাঁকা বাসায় পূর্ব পরিকল্পিতভাবে আমার ছেলেদের হত্যা করা হয়। আমার ছেলেদের হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি হিসেবে মৃত্যুদণ্ড দাবি করছি।”

;আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান- অভিযুক্ত লিমা বেগমকে গতকাল রাতে তার স্বামীর দেয়া অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়।”

;প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিমা জানায়- ইটভাটায় সুভাই সরদার নামে এক শ্রমিকের সঙ্গে তার দীর্ঘ ছয় মাস ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছে। প্রেমিক সুভাই ঘটনার দিন বিকালে বিষ মাখানো মিষ্টি দিয়ে গেলে শিশুদের মা তাদের খাওয়ানোর পর নাপা সিরাপ খাওয়ায়। এতে করে নাপা সিরাপ খেয়ে তাদের মৃত্যু হয়েছে বলে প্রচার করে তাদের মা।”

এ বিষয়ে একটি হত্যা মামলা হয়েছে। ১৬৪ ধারায় জবানবন্দি নিতে আসামি লিমাকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে তোলা হয়েছে।;