শনিবার২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে পুত্রবধুর বালতির আঘাতে রক্তাক্ত শাশুড়ী

চাঁদপুরে ছেলের বউয়ের পরকীয়ায় বাধা দেয়ায় শাশুড়ী পিটিয়ে রক্তাক্ত করা হয়েছে এবং আহত আয়াতুনেছাকে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে চাঁদপুর জেলার সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের মনিহার কামরাঙ্গা গ্রারে নোয়া বাড়ীতে আজ শুক্র বার সকাল সাড়ে নয় টায়।

;হাসপাতাল ও স্থানীয় সুত্রে জানা গেছে- কামরাঙ্গা গ্রামের আঃ রশিদ ও আহত আয়াতুনেছার বড় ছেলে জাকির হোসেনের স্ত্রী জেসমিন উগ মেজাজের এবং তার স্বামী চাকরীর সুবাধে অনত্র থাকায় তার ঘরে প্রায় সময় বেগানা পর পুরুষদের আসা যাওয়া করতে দেখা যায়।

এ নিয়ে শাশুড়ী বাধা দিলেই বাধে বিপত্তি। তর্কাতকির এক প্রযায়ে বউয়ের হাতে থাকা বালতি আঘাত করা সহ এলোপাতারি কিলগুশি মারতে থাকে শাশুড়ীকে এবং তার ডাকচিৎকারে শশুড় এগিয়ে আসলে তাকে ও মারধর করে পুত্রবধু।বালতির আঘাতে রক্তাক্ত হন শাশুড়ী আয়াতুননেছা। এর আগেও বউ জেসমিন শশুড়,শাশুড়ীকে একাধিক বার মারধর করেছে।

এ ব্যাপারে আহত আয়াতুনেছার ছোট ছেলে রাসেল জানান-তার মাকে তার বড় ভায়ের স্ত্রী প্রায় সময়ই নানান অজুহাতে মারধর করে থাকে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য- বারেক ঘটনার সত্যতা শিকার করে বলেন-এমন ঘটনা দুঃখ জনক।অভিযুক্ত জেসমিনের চরিত্রগত সমস্যা রয়েছে। বেপরোয়া জীবন যাপনে বাধা দিলেই শশুড় এবং শাশুড়ীকে মারধর করা হয়।