বুধবার২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে ছাত্রাবাসে গণধর্ষণ- গ্রেপ্তার ছাত্রলীগকর্মী মাসুম

লুঙ্গি পড়ে পালানোর সময় এ আত্বীয়র বাড়ি থেকে মাসুমকে গ্রেফতার করে ডিভি পুলিশ।

বাংলা সংবাদ২৪  সংবাদদাতা– সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের মামলার ৬নং আসামি মাহফুজুর রহমান মাসুমকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১২টায় সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও কানাইঘাট থানা পুলিশ। এ নিয়ে চাঞ্চল্যকর এই মামলায় এজাহারনামীয় পাঁচ আসামিসহ সাতজনকে গ্রেপ্তার করা হলো।

 সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন রাত ১টায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার নির্দেশনায় গোয়েন্দা পুলিশের (ডিবি উত্তর) ওসি সাইফুল আলম এবং কানাইঘাট থানার ওসি মোহাম্মদ শামসুদ্দোহার নেতৃত্বে জৈন্তাপুর থানার হরিপুর থেকে মাহফুজুর রহমান মাসুমকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে আজ মঙ্গলবার সকালে মহানগর পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় স্বামীকে নিয়ে এমসি কলেজে বেড়াতে যান ওই গৃহবধূ। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে ৫-৬ জন জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ১৯ বছরের গৃহবধূকে গণধর্ষণ করে তারা। শাহপরাণ থানা পুলিশ খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ।