বুধবার১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়াটিক কোম্পানির ১২৫ কোটি টাকা নিয়ে লাপাত্তা

শান্তিনগরে অবস্থিত এশিয়াটিক অয়েল কোম্পানী লিমিটেড এর পরিচালক মিশু মিনহাজ সরকারি প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানী লিমিটেড এর ১২৪ কোটি টাকার মালামাল নিয়ে লাপাত্তা দিয়েছেন। বিশ্বস্ত সূত্রে জানা যায়, এশিয়াটিক অয়েল কোম্পানীর পরিচালক মিশু মিনহাজ সরকারি প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানী লিমিটেড এর একজন পরিচালক।

বিজ্ঞাপন এ সুবিধা কে কাজে লাগিয়ে তিনি বিগত প্রায় ১০ বছর যাবৎ বাের্ডের সিন্ধান্তকে অগ্রাহ্য করে এবং কোম্পানীর প্রশাসনকে চাপ দিয়ে ১২৪ কোটি টাকা মালামাল নিয়ে লাপাত্তা দিয়েছেন। এ ব্যাপারে মিশু মিনহাজকে বারবার বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি এবং এর কোন সদুত্তর ও দেননি। দীর্ঘদিন ধরে মিশু মিনহাজ ১২৪ কোটি টাকা না দেয়ায় স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানী লিমিটেড অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে এর ফলে কোম্পানীর প্রায় ২৫০ জন কর্মকর্তা ও শ্রমিক কর্মচারীর বেতন ভাতা প্রায় বন্ধ হওয়ার উপক্রম এবং কর্মকর্তা কর্মচারীদের চাকুরী হারানাের আশংকা করা হচ্ছে।

বড় ক্ষতিগ্রস্তের আশঙ্কা করে অনেক কর্মচারী বলেন আমরা অনাহারে দিন যাপন করতে হবে এই করো না মহামারীতে আমরা এই বেতনের উপরে নির্ভর করি ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অনেকেই দুশ্চিন্তায় পড়েছেন এ ব্যাপারে এশিয়াটিক কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অনেকেই স্ট্যান্ডার্ড এশিয়াটিক শ্রমিক ইউনিয়ন থেকে দুর্নীতি দমন কমিশনে অভিযােগ পত্র জমা দিয়েছে।