মঙ্গলবার১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, ভাঙচুর!

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা– চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন ও বসতঘরের আসবাবপত্র ভাঙচুর করছেন এক তরুণী। গতকাল শনিবার (৩০ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি গ্রামের প্রেমিক শেখ মাহবুব আলমের বাড়িতে তিনি অনশন করেন।

ওই তরুণী জানান, এক বছর ধরে স্থানীয় শেখ সহিদ উল্যাহর ছেলে মাহাবুব আলমের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তাকে নিয়ে নানা স্থানে ঘুরে বেড়ান মাহাবুব। এ সময় বিয়ের প্রলোভনে তাকে দৈহিক সম্পর্কে জড়াতে বাধ্য করা হয়।

এ নিয়ে তিনি গত ১৫ নভেম্বর চাঁদপুর মডেল থানায় নারী-নির্যাতন আইনে মামলা করেন তিনি। এর মধ্যে তিনি তার প্রেমিক মাহবুবের বাড়িতে শনিবার সকাল থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

 মাহাবুব আলমের বাবা শেখ সহিদ উল্যাহ বলেন, আমার ছেলে বাড়িতে নেই। কিন্তু এই মেয়েটি এসে আমার বসতঘরে ঢুকে আমাদের লাঞ্ছিত এবং ঘরে থাকা আসবাবপত্র ভাঙচুর করেছে। ফলে আমি থানায় খবর দেই।

খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সন্ধ্যায় এসে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। চাঁদপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করেছে পুলিশ।