বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

৬ষ্ঠ শ্রেণির ছাত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা– গাজীপুর জেলার কালিয়াকৈরে বিয়ের প্রলোভন দেখিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১২) দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে মো. ফয়সাল (২২) নামের এক যুবকের বিরুদ্ধে।

এতে করে ওই ছাত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। ধর্ষক ফয়সালের বাড়ি উপজেলার আড়াবাড়ি এলাকায়। তিনি মাওনা পিয়ার আলী ডিগ্রি কলেজের ছাত্র।

স্কুলছাত্রীর পরিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার মৌচাক এলাকার একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিল ফয়সাল। কয়েকদিন আগে ওই ছাত্রী স্কুলে ক্লাস চালাকালে অসুস্থ হয়ে পড়ে। এ সময় সহপাঠী ও শিক্ষকরা তাকে প্রাথমিক চিকিৎসা দেয়।

পরদিন তাকে মৌচাক পুপুলার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। পরীক্ষার রিপোর্টে দেখা যায়, সে দুই মাসের অন্তঃসত্ত্বা। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসা শেষে ওই ছাত্রী বর্তমানে বাড়িতেই অবস্থান করছে। বিষয়টি জানাজানি হওয়ায় লজ্জায় স্কুলেও যাওয়া বন্ধ করে দিয়েছে সে।

মৌচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন জানান, ওই ছাত্রীর বাবা আমাকে বিষয়টি জানিয়েছে। বিষয়টা স্পর্শকাতর তাই আমি তাকে আইনের সহায়তা নিতে বলেছি।