রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নির্বাচনে লড়বেন প্রিয়দর্শিনী মৌসুমী

বাংলা সংবাদ২৪ ডেক্স--আগামী ১৮ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সে অনুযায়ী চলছে প্রস্তুতি। নির্বাচন মোকাবিলা করতে তৈরি আছেন বর্তমান সভাপতি মিশা সওদাগর ও সাধারন সম্পাদক জায়েদ খান।

এদিকে তাদের বিপক্ষে দুইটি প্যানেল তৈরি হচ্ছে বলে শোনা গেলেও এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে মাঠে নেমেছেন মৌসুমী-তায়েব প্যানেল। নিশ্চিত হওয়া গেছে, আসন্ন নির্বাচনে চলচ্চিত্র শিল্পীদের সভাপতি হতে লড়বেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। তার সঙ্গে সাধারন সম্পাদক হিসেবে থাকছেন অভিনেতা-প্রযোজক ডি এ তায়েব।

শনিবার চিত্রনায়ক মৌসুমীর স্বামী ওমর সানি এমন তথ্যই নিশ্চিত করলেন। তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টে মৌসুমী-তায়েবের একসঙ্গে ছবি পোস্ট করে তাদের শুভেচ্ছাও জানিয়েছেন। তবে এই প্যানেলে আর কে কোন পদে অংশ নেবেন সেটি এখনো চূড়ান্ত নয়। এ বিষয়ে শিগগিরই ঘোষণা আসতে চলেছে।
 মূলত চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে এই প্যানেল। এখানে অনেক চমক রাখবেন মৌসুমী। তার প্যানেলের সমর্থক হিসেবে চিত্রনায়ক শাকিব খান, অমিত হাসান, অভিনেতা নানাশাহ, শিবা সানু, অভিনেত্রী নূতনসহ অনেক তারকারাই রয়েছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার তফসিল ঘোষণার মাধ্যমে শুরু হয় নির্বাচনের আনুষ্ঠানিকতা। এর আগে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন ও আপিল বোর্ড গঠিত হয়েছে। সেখানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।