রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চাঁদপুর জেলা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার ৪৮ তম ফাইনাল

বাংলা সংবাদ২৪-চাঁদপুর আউটার স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি চাঁদপুর জেলার ৪৮ তম শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর ফাইনাল খেলার পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৩ জানুয়ারি) বিকেলে ৩ দিন ব্যাপী জেলা পর্যায়ের বিজয়ীদের মাঝে সনদপত্র ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।
জেলা স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি চাঁদপুর জেলার সম্পাদক ও জেলা শিক্ষা অফিসার মোঃ শফিউদ্দিনের সভাপতিত্বে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সহকারি পুলিশ সুপার সাকিলা ইয়াসমিন সূচনা। উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেস ক্লাব সাধারন সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর,বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মোশাররফ
হোসেন, মাতৃপীঠ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম সাহা, গনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন, চাঁদপুর সরকারি কারিগরী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল মান্নান মিয়া,পুরানবাজার মধূসুদন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক গণেশ চন্দ্র দাস,ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম,আক্কাসআলী রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান
শিক্ষক মোঃ গোফরান হোসেন,হামানকর্দ্দি পলি¬ মঈল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ ঘোষ,কামরাঙা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হোসেন,সফরমালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম,ডি এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিপদ চক্রবর্তী,নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাখাওয়াত হোসেন, লেডী দেহলভী উচ্চ বিদ্যালয়ের প্রধান
শিক্ষক মোঃ ইলিয়াছ মিয়া সহ জেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ক্রীড়া শিক্ষক, অংশগ্রহনরত শিক্ষার্থী ও সুধীজনেরা।
আলোচনা শেষে ৩ দিনব্যাপী জেলা পযায়ে অংশ নেয়া বিভিন্ন ক্রীড়া ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরুস্কার ও সনদ তুলে দেন প্রধান অতিথি সহ অনন্য অতিথিবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেছেন,এখন থেকে মেধাবী খেলোয়াড়ের পাশাপাশি তার অভিভাবকদেরকেও খুঁজে বের করবো। নিজেদের সন্তানদের খেলাধূলা করতে দিতে তাদেরকে উৎসাহ দিতে নানান সাহায্য সহিযোগিতাও করার ব্যবস্থা করবো।তার সন্তানকে যাতে সময় অনুযায়ী তারা প্রয়োজনীয় অবস্থানটুকু করে দিতে পারে। এ ব্যপারে জেলা প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ন সমর্থন রাখবো।
তিনি আরো বলেন, সাইবার ক্রাইম থেকে দূরে থাকতে হবে। এজন্য সবাইকে খেলাধূলায় সম্পৃক্ত হতে হবে। সবাই যাতে বেশি বেশি খেলাধূলায় অংশ নিতে পারে এবং এখান থেকে ভবিষ্যৎ গড়তে পারে। এ ব্যপারে আমি সবার মঙ্গল কামনা করছি।
ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিলেন ক্রীড়া শিক্ষক আবুল কাশেম সায়মন, ওয়াহিদুজ্জামান লাবু, মাসুম, এম আর ইসলাম বাবু, রানা ও নাজির সহ শিক্ষক-শিক্ষিকা।