শনিবার২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রানী সম্পদ কর্মকর্তাদের প্রচেষ্ঠায়.. মাছে ভাতে বাংঙ্গালী এখন মাছ মাংসে বাংঙ্গালী

উপসহকারী প্রানী সম্পদ চাঁদপুর জেলা কর্মকর্তাদের সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রানী সম্পদ কর্মকর্তা জনাব ডাঃ বখতিয়ার উদ্দিন

স্টাফ রিপোটার– চাঁদপুর জেলার উপসহকারী প্রানী সম্পদ কর্মকর্তাদের এক সংবধনা গতকাল শনিবার জেলা প্রানী হাসপাতালে অনুষ্টিত হয়েছে। সভায় বক্তারা জেলা প্রানী সম্পদ কার্যালয়ের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

সংবধনা সভায় প্রধান অতিথি ডাঃ বখতিয়ার উদ্দিন বলেন আমি নিজে যেমন সততা নিষ্ঠার সাথে দায়ত্ব পালন করি তেমনী ভাবে আমার অফিসার সবাই যেন সততার সাথে কাজ করে এ ক্ষেত্রে আমি জিরো ট্রলারেন্স । সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় মাছে ভাতে বাংঙ্গালী আজ মাছ মাংসে বাঙ্গালীতে পরিনত করতে পেরেছি।

উপসহকারী প্রানী সম্পদ কর্মকতাদের সংবধনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ বখতিয়ার উদ্দিন

সভাপ্রত্বিত করেন- ডাঃ দুলাল চন্দ্র ঘোষ, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা সাহারাস্তি, বিশেষ অতিথি ছিলেন ডাঃ-নুর নবী ভেটেনারী সার্জন, চাঁদপুর সদর, এবং ডাঃ জুলফিকার আলী, উপজেলা প্রানী সম্পদ কর্মকতা, হাজীগন্জ। সভায় ঊক্তব্য রাখেন লাইভ স্টক এসোশিয়েসনের সাবেক সভাপ্রতি- মোজাফ্ফর হোসেন এবং বর্তমান সভা প্রতি মোঃ সাখায়াত হোসেন ও সাধারন সম্পাদক-মোঃ হেলাল মিয়া।
উক্ত সংবধনা সভা সঞ্চালনা করেন মোহাম্মদ শামীম তালকদার উপসহকারী প্রানী সম্পদ কর্মকতার্, জেলা প্রানী হাসপাতাল চাঁদপুর। আরো বক্তব্য রাখেন নন ক্যাডার এসোসিয়েশনের সভাপ্রতি মোঃ মফিজুল ইসলাম। সংবধনা সভায় জেলা প্রানী সম্পদ কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।