রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কথিত প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হলেন প্রেমিকা

বাংলা সংবাদ২৪ ডেক্স–নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় কথিত প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে এক নারী (৩০) ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৬ জুন) রাতে কেন্দুয়া-মদন সড়কের কেন্দুয়া উপজেলার শাপলা ইটখলা নামক এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরে উধাও হয়ে গেছেন প্রেমিক।

আজ শুক্রবার(৭জুন) দুপুরে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।তিনি গাজীপুরে একটি পোশাক কারখানায় কাজ করতেন। তবে প্রেমিক সুমনের (৩৫) বাড়ির ঠিকানা এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ঘটনার পর থেকে অন্য ধর্ষকদের সঙ্গে ওই নারীর প্রেমিকও লাপাত্তা জানিয়ে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ওই নারীর বরাত দিয়ে ওসি জানান, বেশ কয়েক বছর আগে ময়মনসিংহের আঠারবাড়ি এলাকার এক ছেলের সঙ্গে ওই নারীর বিয়ে হলেও পরে ছাড়াছাড়ি হয়ে যায়। তার এক ছেলে সন্তান রয়েছে। গত তিন বছর ধরে সুমনের সঙ্গে গাজীপুরে তার পরিচয়, পরে প্রেম।

তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আসছিলেন।কিন্তু কখনই তিনি সুমনের বাড়িতে যাননি বা সুমনের আত্মীয়-স্বজনের সঙ্গেও তার পরিচয় হয়নি। এমনকি সুমনের কোনো ছবিও তার কাছে নেই।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিচয় নিশ্চিত করে সুমনসহ ধর্ষকদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ জানান।

ওসি আরো জানান, বৃহস্পতিবার মোটরবাইকে চড়ে বেড়ানোর এক পর্যায়ে ইটখলাটির কাছে মোটরসাইকেল থামায় সুমন। এ সময় অন্য দুইজনের সঙ্গে তারা ইটখলায় যায়। সন্ধ্যা ঘনিয়ে অন্ধকার হয়ে এলে সুমনকে আটকে রেখে ওই নারীকে ধর্ষণ করে দুইজন। পরে সুমনসহ নারীকে ছেড়ে দিলে সুমন পালিয়ে যায়। পরে তিনি থানায় এসে ঘটনা জানান।