রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঈদের দিনে বৃষ্টি আল্লাহর আশির্বাদ- ঈদগাহে উপস্থিত মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা জাকারিয়া স্ট্রিটের ঈদগাহ ময়দানে মুসল্লীদের ঈদের শুভেচ্ছা জানাতে আসেন।

বাংলা সংবাদ২৪ডেক্স–ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে দেখা গেল মুসলমানদের ধমীয় ঈদের জামায়াত ঈদ্গাহ ময়দানে । কলকাতার জাকারিয়া স্ট্রিটের ঈদগাহ ময়দানে এদিন তিনি মুসল্লীদের ঈদের শুভেচ্ছা জানাতে আসেন। মমতা ঊর্দুতে বলেন, আজ ঈদের দিন। আল্লাহর কাছে দোয়া করি আপনার পরিবার, আপনার ভবিষ্যত আপনার দেশের মঙ্গল হোক।

আপনাদের ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা।মমতা আরো বলেন, ‘আজ আকাশে একটু বৃষ্টির আভাস দেখা যাচ্ছে। এই বৃষ্টি কিন্তু সাধারণ বৃষ্টি নয়, এটা আপনাদের জন্য আশির্বাদ।

আপনারা একমাস রোজা রেখেছেন, অনেক কষ্ট করেছেন, অনেক কষ্টে পুরো মাস অতিক্রম করেছেন, আল্লাহ আপনাদের নিশ্চই সে পুরস্কার দেবেন ইনশাল্লাহ।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার সাথে কলকাতার মুসলিম্পাড়ার সখ্য বেশ। মমতার জন্যও জাকারিয়া স্ট্রিট, মির্জা গালিব স্ট্রিট, মার্কুইস ট্রিট পুরো ধর্মতলা ও এসপ্লানেড এলাকার মুসলমান অধিকাবাসীরা নিবেদিতপ্রাণ।

নির্বাচনের সময় মমতার জন্য এইসব এলাকার মানুষেরা দিনরাত ব্যাপক পরিশ্রম করে। স্বাভাবিকভাবেই দুঃখের পাশপাশি খুশির দিনেও মমতা তারা কাছেই পান। মুখ্যমন্ত্রী মমতার আগমনে স্থানীয় মুসলীরা উচ্ছ্বসিত হয়।