বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ভোট চুরি করতে দেবে না বিএনপি

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সংবিধানের সবকিছু লঙ্ঘন করে সরকার ক্ষমতায় বসে আছে। সংবিধানের দোহাই দিয়ে ভোট চুরি করে আবারও ক্ষমতায় যেতে পারবে না বর্তমান সরকার। এবার ভোট চুরি করতে দেবে না বিএনপি।”

আজ শুক্রবার টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ফোরাম বাংলাদেশ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দিকে যেতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে আমীর খসরু বলেন- আওয়ামী লীগ রাজনৈতিকভাবে সম্পূর্ণ পরাজিত হয়ে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভরশীল হয়ে উঠেছে।”

;দেশের মানুষ আওয়ামী লীগের সঙ্গে নেই।বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, যেকোনো দেশে উন্নয়নের জন্য মজবুত সেক্টর টেক্সটাইল ও স্টিল সেক্টর, ক্ষমতায় গেলে এসব সেক্টরের উন্নয়নে কাজ করবে বিএনপি। আজকাল মডার্ন ওয়ার্ল্ডে দুর্ভিক্ষ হয় না, কিন্তু দেশের যে অবস্থা, সেটা দুর্ভিক্ষের সামিল। নিম্নআয়ের মানুষ আজকে না খেয়ে আছে। মানুষ দুবেলা আজকে খেতে পারে না।”

;বাংলাদেশে দুর্ভিক্ষের আলামত দেখা দিয়েছে।সংগঠনটির সভাপতি ইঞ্জিনিয়ার এ ট এম সামসু উদ্দীন খানের সভাপতিত্বে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু ও এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এ্যাবের কেন্দ্রীয় মহাসচিব ইঞ্জিনিয়ার হাছিন আহমেদ।”

;এছাড়া উপস্থিত ছিলেন বিএনপির সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, এ্যাবের অন্যতম সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তফা-ই-জামান সেলিম ও এ্যাবের প্রথম যুগ্ম-মহাসচিব ইঞ্জিনিয়ার একেএম আসাদুজ্জামান চুন্নুসহ আরও অনেকে।;