শনিবার২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

জবি ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি

চাঁদাবাজির অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজিসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন মশিউর রহমান নামের এক ব্যবসায়ী।”

;আজ (বুধবার) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর মামলাটি গ্রহণ করেন। পরে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অভিযোগ তদন্ত করে আগামী ১৬ এপ্রিল প্রতিবেদন দাখিলের আদেশ দেন।”

;মামলার অন্য আসামিরা হলেন- ফরহাদ ব্যাপারী, আরশাদ আকাশ, রাসেল চাকলাদার ও টুটুল বিশ্বাস। বাদীপক্ষের আইনজীবী জহির কামাল মামলার বিষয়টি নিশ্চিত করেন।”

;মামলার অভিযোগ বলা হয়েছে-২০২২ সালের ২৫ আগস্ট আসামি ফরহাদ ব্যাপারী বাদী মশিউর রহমানের কাছ থেকে ব্যবসার কথা বলে ৪ লাখ টাকা ধার নেন। ব্যবসায় লাভ হলে লভ্যাংশ দেওয়ার আশ্বাস দেন তিনি। কিছুদিন পর বাদী আসামির কাছে টাকা চাইলে তিনি জানান- ব্যবসায় লোকসান হয়েছে এবং দ্রুতই তার টাকা ফেরত দেবেন।এরপর গত বছরের ৫ অক্টোবর পাওনা টাকা চাইলে বাদীকে প্রাণ নাশের হুমকি দেন ফরহাদ।”

;এ ঘটনায় ইব্রাহিম ফরাজি বাদীকে তাদের সমস্যার সমাধান করে দেবেন বলে জানান এবং তাকে দেখা করতে বলেন।গত ১৮ নভেম্বর ফরাজির কথা মতো তার দেওয়া ঠিকানায় পৌঁছালে আসামিরা মশিউর রহমানকে রুমের ভেতর নিয়ে মারধর করেন। এর মধ্যে আসামি আরশাদ আকাশ পুলিশ পরিচয় দিয়ে বাদীকে পিস্তল ঠেকিয়ে একটি আইফোন এবং ১১ হাজার টাকা ছিনিয়ে নেন।”

;এ সময় মশিউর ররহমানের হাতে পিস্তল দিয়ে ছবি তুলে তার বিরুদ্ধে মামলা দেবেন বলে হুমকি দেন। তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে আরও ২ লাখ টাকা দাবি করেন। পরে এসব বিষয়ে কাউকে কিছু জানলে মিথ্যা মামলা দিয়ে বাদীকে ক্রসফায়ারে মেরে ফেলারও হুমকি দেন আসামিরা।,