বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বা ২ স্ত্রীকে দেখাশোনার জন্য ৩য় বিয়ে!

জনপ্রিয় মুখ আরমান মালিক। ২স্ত্রীর সঙ্গে।

ভারতীয় জনপ্রিয় ইউটিউবার ও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ আরমান মালিক। দুই স্ত্রীর সঙ্গে সংসার করা নিয়ে পরতে হচ্ছে নানা বিতর্কে। সম্প্রতি এই ইউটিউবার জানালেন তার দুই স্ত্রীই অন্তঃসত্ত্বা। এর মাঝে সেরে ফেললেন তিন নম্বর বিয়েটা । যা দেখে অবাক হয়ে যান আরমানের দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা “

;ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়- গলায় মালা পরে তৃতীয় স্ত্রী লক্ষ্যর হাত ধরে আরমান তার বাড়িতে প্রবেশ করেছিলেন। নতুন বউকে নিয়ে বাড়িতে ঢুকতে দেখেই শুরু হয়ে গেল তুলকালাম কাণ্ড।বাড়িতে ঢুকে আরমান বলেন,-চোখ বন্ধ করো দুজনে। আমার কাছে সারপ্রাইজ আছে।”

;এরপর মিষ্টির প্যাকেট হাতে ঘরে প্রবেশ করেন লক্ষ্য। যা দেখে অবাক হয়ে যান আরমানের দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা। টিকটকারের প্রথম স্ত্রী পায়েল অবাক হয়ে বলেন-কী করেছ আবার? কার সঙ্গে এর বিয়ে দিয়েছ?”

;আরমানের উত্তর-কারও সঙ্গে দিইনি। নিজেই করেছি। স্বামীর কথা শুনে পুরাই মাথানষ্ট তার প্রথম স্ত্রী পায়েলের।কৃতিকাও ভীষণ মর্মাহত অবস্থায় বলেন, ‘পায়েল থাকতে আমাকে বিয়ে করলে। আর এখন আরও একজনকে নিয়ে এসেছ! তোমার লজ্জা করে না?”

;দুই স্ত্রীকে শান্ত করার চেষ্টা করেন আরমান মালিক। তিনি বলেন-আরে তোমাদের সেবার জন্য এনেছি ওকে। এরপর পায়েল এবং কৃতিকা রেগে যান। পায়েল বলেন, ‘আমার কোনও সেবা চাই না।”

;স্বামীর কথাবার্তা শুনে বেজায় রেগে যান পায়েল ও কৃতিকা। একজন পুলিশ ডাকার হুমকি দেন। অপরজন সোসাইটির লোক ডেকে মার খাওয়ানোর কথাও বলেন।এরপর রেগে ওঠেন লক্ষ্য। তিনি বলেন-আমি তো রেজিস্ট্রি করে এসেছি।”

;কৃতিকা পাল্টা জবাবে বলেন- সে তো আমিও এসেছিলাম!’ পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাওয়ার আগে হেসে ফেলেন আরমান।”

;জনপ্রিয় এ ইউটিউবার জানান- তিনি নিজের ভাই নিতিন, বন্ধু ভবানী এবং লক্ষ্যর সহযোগিতা নিয়ে ওই প্র্যাঙ্ক করেছিলেন। যদিও এই রসিকতায় রেগে গিয়েছিলেন তার স্ত্রীরা।”

;তারা শেষ পর্যন্ত বুঝে উঠতে পারেননি কী ঘটল। কৃতিকা এবং পায়েল শেষ পর্যন্ত জিজ্ঞেস করেছেন-তুমি আবার বিয়ে করনি তো?’ আরমান তাদের আশ্বস্ত করেন। লক্ষ্যও জানান-সবটা মজা ছিল।”