মঙ্গলবার১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনার চামচ-বাটিতে ভাত খাবে রাজ-পরীর ছেলে

আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনি।

আলোচিত ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি ও রাজ দম্পতির সন্তান রাজ্যের বয়স ছয় মাস পূর্ণ হতে যাচ্ছে ১০ ফেব্রুয়ারি। ওই দিন রাজ্যের মুখে প্রথম ভাত তুলে দেওয়া হবে। তাও আবার সোনার বাটি ও চামচে করে “

;পরীমনি তার ফেসবুকে পেজে সেই চামচ-বাটির ছবি প্রকাশ করে লিখেছেন-বাজানের মুখে ভাতের আয়োজন। আরেকটি অংশে পরী লিখেছেন- সোনার বাটি, চামচের এই আয়োজন করেছেন রাজ।”

;ভক্তদের উদ্দেশে পরী প্রশ্ন ছুড়ে দিয়েছেন-রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের–বাবার কাণ্ড। সুন্দর না? এ বিষয়ে পরীমনি বলেন-সবাই বলেন- রাজ্য সোনার চামচ মুখে নিয়ে পৃথিবীতে এসেছে। হয়তো সবাই রাজ্যকে ভালোবাসে বলেই এভাবে বলেন। আমরা মজা করে এসব আয়োজন করেছি। ছয় মাস পূর্ণ হওয়ার দিন রাজ্যের মুখে এই চামচে ভাত তুলে দেব।”

;পরী আরো বলেন আমি মনে করি, বাবা-মার রাজ্যে প্রতিটি সন্তানই রাজা। আমরা ভাগ্যবান, আমাদের ঘরে এত সুন্দর একটা রাজা পেয়েছি। সন্তানের এই দিনটিকে বিশেষ করে রাখতেই এত আয়োজন।”

;শুধু তাই নয়, এদিন নিজ হাতে পরী বাজার করবেন, রান্না করবেন।এই নায়িকা শুরুর দিন থেকে সন্তানকে কী কী খাওয়ানো যাবে, সে ব্যাপারে চিকিৎসকের পরামর্শও নিয়েছেন।.