শনিবার২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রীকে মারধর করলেন আরজে কিবরিয়ার

থানায় লিখিত অভিযোগ করেছেন স্ত্রী লোরা

আরজে কিবরিয়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় আরজে কিবরিয়া স্ত্রী ও ছেলেকে নিয়ে কক্সবাজার বেড়াতে গিয়েছিলেন । সেখানে গিয়ে তিনি স্ত্রীকে মারধর করেছেন। এ বিষয়টি জানিয়ে আজ (বৃহস্পতিবার) দুপুরে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন তার স্ত্রী রাফিয়া লোরা।”

;কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন-গোলাম কিবরিয়া ওরফে আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে কক্সবাজার বেড়াতে এসে হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে ওঠেন। আজ দুপুরে আরজে কিবরিয়া তার স্ত্রী রাফিয়া লোরা ও সন্তানকে মারধর করেছেন বলে একটি অভিযোগ পেয়েছি। পারিবারিক সমস্যা নিয়ে বিষয়টি হয়েছে বলে মনে হচ্ছে।”

;আরজে কিবরিয়ার পুরো নাম মো. গোলাম কিবরিয়া সরকার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় পাবলিক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রেডিও জকি (আরজে) হিসেবে কর্মজীবন শুরু করেন। টানা ১৬ বছর রেডিওতে কাজ করেছেন বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে।”

;শুরুর দিকে ২০০৬ সালে রেডিও টুডেতে ‘কথা বন্ধু’ এপিসোডে কাজ শুরু করেন। এরপর একে একে জীবনের গল্প, সিক্রেটস, হ্যালো ৮৯২০, যাহা বলিব সত্য বলিব, লস্ট অ্যান্ড ফাউন্ডসহ বেশ কয়েকটি জীবনধর্মী অনুষ্ঠানে উপস্থাপন করেছেন।”

;শুদ্ধ ও সাবলীল বাচনভঙ্গি, জীবনঘনিষ্ঠ অনুষ্ঠান হওয়া আর চমৎকার উপস্থাপনের কারণে অল্প সময়েই প্রতিটি অনুষ্ঠানই শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়েছে।.