রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিয়ের ৬ মাসের মাথায়

মুন্সীগঞ্জে বসতঘরে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ

মুন্সীগঞ্জে সিরাজদীখান উপজেলার চর খাসকান্দি গ্রামে বিয়ের ৬ মাসের মাথায়   বসতঘর থেকে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।তার নাম রিফা আক্তার (২১)। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে স্বামীর বাড়ির বসতঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়।”

;তবে নিহতের পরিবারের দাবি- রিফাকে হত্যা করে আত্মহত্যার প্রচারণা চালানো হচ্ছে।নিহত রিফা চরখাসকান্দি গ্রামের কুয়েত প্রবাসী জাহিদুল ইসলামের স্ত্রী।৬ মাস আগে জেলার সিরাজদীখান উপজেলার চরখাসকান্দি গ্রামের আহম্মদ আলী আলতুর ছেলে জাহিদুল (৩০) এবং ঢাকার কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের মধ্যপাড়া করেরগাঁও গ্রামের রব মিয়ার মেয়ে রিফা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়।”

;বিয়ের ৪ মাস পরই কুয়েত পাড়ি জমান জাহিদুল।নিহতের বড় ভাই কামরুল ইসলাম অভিযোগ করে বলেন, ৩ দিন আগে আমার বোনের শ্বশুরবাড়িতে গিয়েছিলাম। বোনের শ্বশুর বাড়ির লোকজনকে দাওয়াত করি। কিন্তু তা তারা গ্রহণ করেনি।”

;তিনি আরও বলেন-আগের দিন বুধবার রাতেই বোনের সঙ্গে মোবাইল ফোনে কথা হয়। তখনো তাকে স্বাভাবিক মনে হলো। অথচ আজ সকালে আমাদের মোবাইল ফোনে কল করে শ্বশুরবাড়ির লোকজন জানায় আমার বোনে আত্মহত্যা করেছে।”

;সিরাজদীখান থানার ওসি একেএম মিজানুল হক জানান- স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।.