বুধবার২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ষাঁড়ের গুঁতোয় আহত ইয়াবাখ‌্যাত সাবেক সাংসদ বদি

নিজস্ব সংবাদদাতা–

কক্সবাজারের ইয়াবাখ‌্যাত সাবেক সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি লড়াইরত দুরন্ত ষাঁড়ের পায়ে পিষ্ট হয়েছেন। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তিনি।”

;আজ(রোববার) বিকেলে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডের পাশে সমুদ্র সৈকতে এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।”

;টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাবেদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় দুই যুবক রোববার ষাঁড়ের লড়াই আয়োজন করেন। সেখানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন বদি। এ সময় তিনি লাল রঙের টি-শার্ট পরিহিত ছিলেন। লড়াইয়ের একপর্যায়ে একটি উন্মত্ত ষাঁড় তার দিকে ছুটে আসে এবং গুঁতো দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়। এরপর তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।”

;বর্তমানে তিনি টেকনাফে নিজ বাড়িতে অবস্থান করছেন। আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফ আসনের সাবেক দুইবারের সরকার দলীয় সংসদ সদস্য। তার এবং পরিবারের  বেশির ভাগ সদস‌্যই ইয়াবা বিক্রির সাথে জড়িত বলে অভিগোগ রয়েছে।”

;দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেননি। তবে তার স্ত্রী শাহীন আকতার দলের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। নিজে সংসদ সদস্য না হলেও গত চার বছর তিনি পুরোপুরি মাঠে ছিলেন।,