রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেমিকার সঙ্গে বিয়ের ৩ ঘণ্টা আগে তরুণের আত্মহত্যা

জেলা প্রতিনিধি–

ঈদুল আজহার দিন রাত ৮টায় প্রেমিকার সঙ্গে বিয়ের দিনক্ষণ ঠিক ছিল। এর ৩ ঘণ্টা আগেই রহস্যজনকভাবে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে রুমান শেখ (১৭) নামের এক তরুণ।”

;গতকাল (ঈদের দিন)রোববার গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কোষাদিয়া গ্রামে ঘটেছে এই ঘটনা।নিহত রুমান শেখ ওই গ্রামের মো. আশরাফুল ইসলামের ছেলে। সে বরমী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।”

;ঘটনার সত্যতা নিশ্চত করে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) অমল চন্দ্র সরকার জানান- খবর পেয়ে রোববার রাত ৯টার দিকে শ্রীপুর উপজেলা হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।”

;নিহতের দাদা মো. ইসমাইল হোসেন জানান, রুমান তার মা-বাবার সঙ্গে অন্য বাড়িতে থাকতো। ঈদের দিন বিকেল চারটার দিকে সে তার বাড়ি এসে একটি ঘরে শুয়ে থাকে। বিকেল পাঁচটার দিকে পুত্রবধূ সাজেদা রুমানকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে দ্রুত শ্রীপুর উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।”

;শ্রীপুর উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সুদেব চক্রবর্তী জানান- রুমানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছিল।”

;নিহতের বাবা আশরাফুল ইসলাম আশরাফুল ইসলাম জানান- ঈদের কেনাকাটার জন্য পাঁচ হাজার টাকা চেয়েছিল রুমান। শনিবার তাকে তিন হাজার টাকা দেওয়া হয়।”

;স্কুলের এক মেয়ের সঙ্গে রুমানের প্রেমের সম্পর্ক ছিল জানিয়ে আশরাফুল ইসলাম বলেন- বিষয়টি আমার জানা ছিল না। ঘটনাটি স্থানীয়ভাবে প্রকাশ পেলে এলাকার গণ্যমান্যরা দুই পরিবারের সমঝোতায় ঈদুল আজহার দিন রাত আটটায় তাদের বিয়ের দিনক্ষণ ঠিক করেন। তবে বিয়ের তিন ঘণ্টা আগেই সে আত্মহত্যা করে। কেন এমনটি করলো সে সম্পর্কে তিনি কিছু জানেন না।”

;
স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) অমল চন্দ্র সরকার জানান- ঈদের দিন রুমান তার প্রেমিকাকে নিয়ে ঘোরাফেরা করেছে। সেখান থেকে ফিরে এসে বিকেলে সে আত্মহত্যা করেছে।;