শনিবার২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেয়াইনের প্রেম মেনে না নেয়ায় ছাত্রলীগ নেতার আত্মহত্যা

ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম। সংগৃহীত ছবি।

জেলা প্রতিনিধি–

চট্টগ্রামের পটিয়ায় নিজ ঘর থেকে শহীদুল ইসলাম (২৬) নামের এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল (শুক্রবার) রাত ৮টার দিকে সিলিং ফ্যানের সঙ্গে রশিতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।”

;শহীদুল পটিয়া উপজেলার ভাটিখাইন ইউনিয়ন ছাত্রলীগের একাংশের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আবদুল নুরুল ইসলামের ছেলে।”

;স্থানীয় বাসিন্দারা জানান- শহিদুলের ঝুলন্ত মরদেহটি জানালা দিয়ে এক শিশু দেখতে পেয়ে পরিবারের লোকজনকে জানায়। পরে তারা শহীদুলকে উদ্ধার করে তাকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ”

;স্থানীয় বাসিন্দারা আরও জানান- শহীদুলের বড় ভাই লিটনের শ্যালিকার সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্ক তাদের পরিবারের কেউ মেনে নেননি। এ কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করেছেন তারা।”

;পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে ছাত্রলীগ নেতা শহীদুল আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে তার পরিবারের কারও অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।.