রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনায় শিশুর গলায় ছুরি ধরে মা-খালাকে ধর্ষণ

খুলনা প্রতিনিধি-

.খুলনার বটিয়াঘাটা উপজেলায় দুই বোন ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী “

;ভুক্তভোগী দুজন সম্পর্কে খালাতো বোন। এর মধ্যে এক জনের বয়স ১৩ এবং অপর জনের বয়স ২২ বছর। এর মধ্যে বড় বোন গৃহবধূ। তাঁর দুই সন্তান রয়েছে। তাদের খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।”

;এরই মধ্যে কিশোরীর মা আজ সোমবার মামলা করেছেন বলে নিশ্চিত করেছেন বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জালাল। অভিযোগ উঠেছে- গত শনিবার দিবাগত রাতে পাঁচ থেকে সাত জনের একটি সংঘবদ্ধ দল বটিয়াঘাটা উপজেলায় একটি বাড়িতে প্রবেশ করে। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে কয়েক জন ওই বাড়ির বাইরে পাহারা দেয় এবং অন্যরা ঘরের ভেতরে ঢুকে ওই কিশোরী ও তার খালাতো বোনকে ধর্ষণ করে।”

;এর আগে ওই কিশোরীর খালাতো বোনের এক শিশুসন্তানকে পানিতে চুবিয়ে রাখে তারা। এ ঘটনার পর ওই শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ভুক্তভোগী নারী নিজেই তাঁর সন্তানকে চিকিৎসার জন্য খুলনা শিশু হাসপাতালে নিয়ে যান। দুই বোনের মধ্যে ভুক্তভোগী কিশোরীর মা অভিযোগ দেন—ধর্ষণের ঘটনা শনিবার মধ্যরাতের।”

;তবে, রোববার রাতে মেয়ে দুটি ও শিশুটিকে হাসপাতালে ভর্তি করলে ঘটনাটি জানাজানি হয়। ওই সময় পুলিশও আসে। ভুক্তভোগী কিশোরীর মা বলেন- ‘শনিবার বিকেলে আমি বোনের বাড়ি ডুমুরিয়ায় গিয়েছিলাম। আমার স্বামী বাগেরহাটে চিকিৎসার জন্য গিয়েছিলেন। এ সময়ে বাড়িতে ওরা দুই বোন ছিল। মধ্যরাতে সাত জন আমাদের বাড়িতে যায়। তাদের কয়েক জন বাইরে পাহারায় থাকে আর কয়েকজন ঘরে ঢুকে দুই মেয়েকে হাত ও মুখ বেঁধে ধর্ষণ করে। ”

;ভোররাতে মেয়ে আমাকে ফোন করে বিষয়টি জানায়। আমরা গিয়ে তাদের মেডিকেলে নিয়ে আসি। ঘটনার সময় শিশুসন্তানের গলায় ছুরি ধরে বড় মেয়েকে ধর্ষণ করা হয়। পরে শিশুটিকে পানিতে ডুবিয়ে রাখা হয় এবং চিৎকার করলে হত্যার হুমকিও দেওয়া হয়।”

;এ ঘটনার পর শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা শিশু হাসপাতালে ভর্তি করা হয়। বটিয়াঘাটা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাহিদুর রহমান বলেন- ধর্ষণের ঘটনাটি জানতে পেরে হাসপাতালে যায় পুলিশ। তাদের সঙ্গে কথা বলেছি। পুলিশ এ ঘটনায় আজ সোমবার ৩ জনকে আটক করেছে ।.