বৃহস্পতিবার২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

 পুত্রবধূর কান কামড়ে ছিড়ে নিলেন শাশুড়ি!

;মোবাইল ব্যবহার করা নিয়ে শাশুড়ি এবং পুত্রবধূর মধ্যে ঝগড়া। এরই জেরে বউ-শাশুড়ি চুলোচুলি-হাতাহাতি। হাতাহাতির একপর্যায়ে পুত্রবধূর ডান কানে কামড় বসিয়ে দেন শাশুড়ি। এক কামড়ে হাসাপাতালে ভর্তি পুত্রবধূ। ”

;আজ বুধবার সকালে ভারতে কলকাতার গাজোল থানার সরকার পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। শাশুড়ির নাম তাজরিমিন বিবি। তার পুত্র নাজির শেখের স্ত্রী হাসনারা খাতুন। এ ব্যপারে গাজোল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান গাজোল থানার উপ পরিদর্শক রণবীর বাগ ঘটনাটি জানাজানি হলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।”

;গাজোল গ্রামীণ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন- ওই নারীর ডান কানের নিচের একটা অংশে ক্ষত হয়েছে। যে কারণে কানের চামড়ায় ১০টি সেলাই লেগেছে । গৃহবধূ হাসনারা খাতুন পুলিশকে জানিয়েছেন-বাহিরের কোনও মানুষের সঙ্গে কথা বললেই আমাকে সন্দেহের চোখে দেখেন শ্বশুর-শাশুড়ি।”

;এছাড়াও আমার মোবাইল ব্যবহার করা নিয়েও তারা সন্দেহ করে। স্বামীর সঙ্গে প্রতিনিয়ত আমাকে মোবাইলের মাধ্যমে যোগাযোগ রাখতে হয়। সেটাতেও আপত্তি তাদের। ঘটনার দিন সকালে মোবাইল চার্জ দেওয়া নিয়ে ঝগড়া শুরু হয়। এ সময় শাশুড়ি তাজরিমিন বিবি আমার ওপর ঝাঁপিয়ে পড়ে।”

;মাটিতে ফেলে আমাকে চড়, ঘুসি মারে। শ্বাসরোধ করে খুনের চেষ্টাকরে। এরপর ডান কান কামড়ে কেটে নেয়। তখন আমি যন্ত্রনায় ছটফট করতে থাকি। আমার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। ;