সোমবার৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ৮ই রজব, ১৪৪৪ হিজরি১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁদপুরে মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষ,৪ নিহত

জেলা সদর হাসপাতালে নিহতের স্বজনদের আহাজারি- ছবি : সংগৃহীত।

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে বাবুরহাট-মতলব সড়কের বড়দিয়া এলাকায় ।”

‘এ তথ্য নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া ।নিহতরা হলেন- মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড় গ্রামের সিএনজিচালক জসিম উদ্দিন (৫০), শহরের পুরান বাজার এলাকার হানিফ বেপারী (২৮) এবং একই এলাকার নুপুর (১৪)। নিহত হওয়ায় ৭০ বছর বয়সী এক নারীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।”

;আহত হয়েছেন হানিফ বেপারীর স্ত্রী জান্নাত আক্তার পপি। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়-চাঁদপুর থেকে পাঁচজন যাত্রী নিয়ে সিএনজিটি মতলবে যাওয়ার পথে বরদিয়া আড়ংবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়।”

;এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজিচালক জসিম ঘটনাস্থলেই মারা যান। সিএনজিতে যাত্রীদের উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানে আরও তিনজনের মৃত্যু হয়।”

;এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘণ্টাখানেক সড়ক অবরোধ করে রাখেন, এই সময় যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।