বৃহস্পতিবার২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

 প্রতিবন্ধীসহ বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু

;বিদ্যুৎস্পর্শে চাঁদপুরের হাজীগঞ্জ, গাজীপুরের শ্রীপুর, নোয়াখালী ও পটুয়াখালীর কলাপাড়ায় মাদ্রাসাশিক্ষক, ব্যবসায়ী, প্রতিবন্ধী ও বৃদ্ধসহ ৪ জনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর–

;চাঁদপুর :- হাজীগঞ্জ উপজেলার ছিলাচোঁ গ্রামের নেয়াজউদ্দিন মিজি বাড়িতে গতকাল ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে মারা যান বৃদ্ধ ছিদ্দিকুর রহমান। ;

;গাজীপুর :- শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামে স্থানীয় আফির উদ্দিনের বাড়িতে একটি অটোরিকশা রাখা ছিল। অটোরিকশাটির বৈদ্যুতিক চার্জের কাজে ব্যবহৃত বিদ্যুতের তার অটোরিকশার বডিতে লেগে সেটি বিদ্যুতায়িত হয়ে যায়। গতকাল সকালে প্রতিবন্ধী যুবক ফাহাদ ওই অটোরিকশা ধরলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।”

;নোয়াখালী :- নোয়াখালী পৌর শহরের দত্তেরহাটে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির দ্বিতীয় তলার ছাদে বিদ্যুৎচালিত মোটর দিয়ে পানি দিচ্ছিলেন জাকির হোসেন। এ সময় বিদ্যুতের লাইনে জড়িয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।”

;পটুয়াখালী :- কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর গ্রামে বেলা ১১টার সময় বাড়ির পুকুরে পানির মোটার দিয়ে পানি উঠানোর সময় তারের সঙ্গে পেঁচিয়ে পড়লে গুরুতর আহত হয় মাদ্রাসা শিক্ষক আরিফ বিল্লাহ। পরে তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।”