শুক্রবার১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটের মেয়র করোনায় আক্রান্ত

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা-– সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে আরিফুল হক চৌধুরীর গলাব্যাথা আর নুর আজিজুর রহমানের জ্বর থাকায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন।

মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা শেষে রাতে তাদের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি ধরা পড়ে। নুর আজিজুর রহমান জানান, তিনি ভালো আছেন সামান্য জ্বর ছাড়া কোনো উপসর্গ নেই। সিটি মেয়র আরিফুল হক চৌধুরীও জানান, গতকাল পর্যন্ত তার গলা ব্যাথা ছিল। আজ বেশ ভালো আছেন। দুজনই বাসায় চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন।

করোনাভাইরাসের শুরুর দিক থেকেই মেয়র আরিফুল হক চৌধুরী বিরামহীনভাবে কাজ করছিলেন। লকডাউনের সময় বাসাবাড়িতে আটকে পড়া অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে তিনি ব্যাপক সুনাম কুড়িয়েছিলেন। পাশাপাশি নগরীর চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে তাকে সবসময় দেখা যেত।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানসহ সংশ্লিষ্টদের নিয়েই তিনি এসব উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করতেন। বৃহস্পতিবার সিসিকের এই দুই কর্তা ব্যক্তি একই সঙ্গে করোনায় আক্রান্ত হলেন।