বৃহস্পতিবার২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই সহযোগীসহ গাঁজা সেবনরত আগুনপীর আটক

দুই সহযোগীসহ আগুনপীর আটক। ছবি- সংগৃহীত।

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা– পাবনার চাটমোহরে ভণ্ড পীরের আস্তানায় অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় দুই সহযোগীসহ ‘আগুনপীর’ নামধারী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১০ জানুয়ারি) উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাঘলবাড়ি গ্রামে ওই পীরের আস্তানায় অভিযান চালায় পুলিশ।

আটকরা হলেন- বাঘলবাড়ি গ্রামের আবুল কাশেমের ছেলে আগুনপীর নামধারী আব্দুস ছাত্তার (৭০), বহিরগাতি গ্রামের দিরাজ উদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৪০) ও স্থল গ্রামের ফজর আলীর ছেলে মুস্তাফিজুর রহমান (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুস ছাত্তার নিজ বাড়ির পাশে আস্তানা তৈরি করে নিজেকে আগুনপীর পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। তার আস্তানায় দিনরাত গাঁজা সেবন চলতো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এসএম মইনুদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার সকালে অভিযান চালিয়ে তাদের আটক করেন। এ সময় অন্যরা পালিয়ে যান।

হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এসএম মইনুদ্দীন জানান, আব্দুস ছাত্তার নিজেকে আগুনপীর পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। তার কাজই ছিল গাঁজার আসর বসিয়ে মানুষকে মাদকে আসক্ত করানো। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।