রবিবার১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

ঘরে ঢুকে ছুরিকাঘাতে প্রবাসীর স্ত্রী-ছেলেকে হত্যা

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা–মানিকগঞ্জের সাটুরিয়ায় ঘরে ঢুকে এক সৌদি প্রবাসীর স্ত্রী ও ছেলেকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে উপজেলার উত্তর কাউন্নারা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ জানুয়ারি) দিবাগত রাতের কোনো এক সময় ছুরিকাঘাত করে তাদের হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।

নিহতরা হলেন- সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা গ্রামের সৌদি প্রবাসী মজনু মিয়ার স্ত্রী পারভীন বেগম (২৬) ও ছেলে নূর মোহাম্মদ (৬)। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, উত্তর কাউন্নারা গ্রামে বাড়ির দোতলার একটি ইউনিটে পারভীন তার ছেলেকে নিয়ে থাকতেন। পাশের অপর দুটি ইউনিটে থাকতেন পারভীনের শ্বশুড়-শাশুড়ি এবং পরিবারসহ স্বামীর দুই ভাই।

বুধবার রাতে পারভীন বেগম তার ছেলে নূর মোহাম্মদকে নিয়ে প্রতিদিনের মতো বাড়ির একটি রুমে ঘুমিয়ে ছিলেন। বৃহস্পতিবার সকালে পরিবারের অন্য সদস্যরা রুমে তাদের দুইজনের মরদেহ দেখতে পান। তাদের দুইজনের শরীরেই ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

 পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সাটুরিয়ার থানা মতিউর রহমান জানান, রাতের কোনো এক সময় মা-ছেলেকে হত্যা করা হয়েছে। তাদের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।তিনি আরও জানান, বাড়িতে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি। হত্যাকাণ্ডের কারণ এবং জড়িতদের শনাক্তে তদন্ত চলছে।